Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্রাইম নিউজ / ৩৮ বিজিবির অভিযানে অপহরণের ৩দিন পরে ১ব্যক্তিকে উদ্ধার

৩৮ বিজিবির অভিযানে অপহরণের ৩দিন পরে ১ব্যক্তিকে উদ্ধার

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে থানছি উপজেলা বলিপাড়া ইউনিয়নে ৩৮ বিজিবির অভিযানে অপহরণে ৩দিন পরে আবু তাহের (৫৫) নামে এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে।

গোপন সংবাদ ভিক্তিতে খবর পেয়ে গত বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় সময় জোন কমান্ডার লেঃ সানবীর হোসেন মজুমদার ও মেডিকেল অফিসারের নেতৃত্বে জৈতুন পাড়া নামকস্থানে এ অভিযান চালানো হয়।

অপহৃত ব্যক্তিদের উদ্ধার এবং অপরহণকারীদের গ্রেফতারের লক্ষ্যে টহল দল বর্ণিত এলাকায় পৌছার পর জৈতুনপাড়া এবং পার্শ্ববর্তী এলাকায় আধিপত্য বিস্তার ও নিয়ন্ত্রণসহ ঘেরাও করে তল্লাশী করতে থাকে। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে একপর্যায়ে অপহরণকারীরা আবু তাহের (৫৫)’কে ফেলে রেখে পালিয়ে যায়।

পরবর্তীতে টহল দল তাকে বিকাল ৫ ঘটিকায় উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে আসে এবং ব্যাটালিয়নের এমআইরুমে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

৩৮বিজিবি জোন কমান্ডার জানান, বর্তমানে  তাকে সুস্থ, সবল এবং সজ্ঞান অবস্থায় এলাকার জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। সুমন নামে আরো একজন ব্যক্তিকে উদ্ধারের জন্য কার্যক্রম চলমান রয়েছে।

প্রসংঙ্গত, গত ১০ ফেব্রুয়ারী সকাল ৮ঘটিকায় সময় নিজ খামার বাড়ি থেক অস্ত্রের মুখে কৃষক আবু তাহের (৫৫) ও তার কর্মচারী সুমন কে  (৪০)  অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

অপর অপহৃত সুমন (৪০)কে উদ্ধারের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধিসহ উদ্ধার কার্যক্রম চলমান রয়েছে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারে দুই ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের খুরুশকুল ব্রিজ এলাকা ও টেকনাফ উপজেলায় পৃথক দুই কথিত বন্দুকযুদ্ধে তিনজন ...